Cracking কি? কিভাবে Netflix/Hulu ইত্যাদি প্রিমিয়াম অ্যাকাউন্ট Crack করা হয়?

netflix crack, openbullet netflix account crack, netflix premium, netflix free, how to crack netflix, how to use netflix free, netflix mod, netflix
kih-lagbe.blogspot.com


আসসালামু আলাইকুম! 

আজকের এই পোস্ট-এ আপনাকে স্বাগতম। 

আশা করছি পুরো পোস্ট-টি মনোযোগ এবং ধৈর্য সহকারে পড়বেন।

তো কেমন আছেন সবাই? 

আশা করছি আল্লাহর অশেষ রহমতে সবাই অনেক ভালোই আছেন।

বর্তমান টেকনোলজি'র এই যুগে মানুষের চাহিদার সাথে সাথে বিভিন্ন ব্যবসায়িক প্রতিষ্ঠান গড়ে উঠেছে। প্রতিষ্ঠানগুলো বিভিন্ন সেবা দিয়ে থাকে এবং গ্রাহকদের সেই নির্দিষ্ট সেবার জন্য টাকা দিতে হয়। উদাহরণ হিসেবে Netflix - একটি বিনোদনমূলক সেবাপ্রদানকারী প্রতিষ্ঠান। এখানে মুভি/সিরিজ দেখতে হলে অবশ্যই টাকা দিতে হয়। এরকম আরও অনেক প্রতিষ্ঠান আছে যাদের থেকে সেবা গ্রহন করতে গেলে আমাদের টাকা প্রদান করতে হয়।


কিন্তু হ্যাকার বা ক্র্যাকার তারা কখনোই টাকা দিয়ে এসব সার্ভিস কিনবে না কারণ তারা জানে কিভাবে সেটাকে ফ্রী'তে ইউজ করতে হয়। আজকে আমি বলবো প্রিমিয়াম অ্যাকাউন্ট ক্র্যাক করতে কি কি লাগে এবং ক্র্যাকার'রা কিভাবে অ্যাকাউন্ট ক্র্যাক করে থাকে। বাংলায় ক্র্যাকিং নিয়ে ইন্টারনেটে এটাই সর্বপ্রথম আর্টিকেল হতে চলেছে সম্ভবত। আর্টিকেল'টি মনোযোগসহকারে পড়লে ক্র্যাকিং কি এবং কিভাবে কাজ করে এই দুইটা বিষয়ে পুরোপুরি ধারণা পেয়ে যাবেন আশা করি। তাহলে আর্টিকেল'এর মূল অংশ শুরু করা যাকঃ-



Cracking কি?


Cracking - হচ্ছে একটি টেকনিক যার মাধ্যমে কম্পিউটার সফটওয়্যার বা একটি কম্পিউটারের সিকিউরিটি ভেঙে ফেলা হয়। ক্র্যাকিং সম্পূর্ণ বেআইনী। সহজভাবে যদি বলি, প্রিমিয়াম অ্যাকাউন্ট ক্র্যাকিং বলতে বেআইনীভাবে অন্যের অ্যাকাউন্টের অ্যাক্সেস নেওয়াকে বোঝায়।


kih-lagbe.blogspot.com




অ্যাকাউন্ট Crack করতে কি কি প্রয়োজন? 


আমরা যদি Netflix, Amazon Prime Video, Hulu - ইত্যাদি অ্যাকাউন্ট ক্র্যাক করতে চাই তাহলে আমাদের সর্বপ্রথম যেটি লাগবে সেটা হচ্ছে Desktop অথবা Laptop. মোবাইল দিয়ে ক্র্যাকিং সম্ভব নয়। ধরে নিলাম আপনার কম্পিউটার বা ল্যাপটপ আছে। এখন আপনার আরও ০৪ টি জিনিস লাগবে, যেমনঃ-


  1. RDP (Optional)

  2. Combo

  3. Config

  4. Proxy (Optional)

  5. Checker Tools.


RDP কি?


RDP - হচ্ছে Remote Desktop Protocol অর্থাৎ এটি হচ্ছে একটি ভার্চুয়াল কম্পিউটার। সহজভাবে বলতে গেলে RDP - এর মাধ্যমে আপনি  আপনার কম্পিউটার থেকে অন্য একটি দেশের কম্পিউটারের ফুল অ্যাক্সেসসহ ব্যবহার করতে পারবেন। 


প্রিমিয়াম অ্যাকাউন্ট ক্র্যাকিং'এর জন্য RDP যে অবশ্যই লাগবে বিষয়টি এমন নয়। এজন্যই আমি পাশে অপশনাল লিখেছি। আপনি RDP - ছাড়াই আপনার কম্পিউটার থেকে অ্যাকাউন্ট ক্র্যাক করতে পারবেন। তবে আপনি যদি RDP - থেকে ক্র্যাকিং করেন তাহলে কিছু সুবিধা অবশ্যই পাবেন, যেমনঃ-


  1. RDP  - তে ইন্টারনেট স্পিড বেশি হওয়ায় ক্র্যাকিং করতে অনেক কম সময় লাগবে।

  2. ক্র্যাকিং'এ ব্যবহৃত হওয়া টুলসগুলো সব ক্র্যাকড ভার্সন তাই টুলস'এ ম্যালওয়্যার থাকলে  আপনার কম্পিউটার ম্যালওয়্যার দ্বারা ক্ষতিগ্রস্ত হবে না।

  3. RDP - থেকে ক্র্যাকিং করলে আপনার রিয়েল আইপি লিক হবে না।



Combo কি?


Cracking - এর জন্য সর্বপ্রথম আমাদের Combo প্রয়োজন পড়বে। এখন কথা হচ্ছে এই Combo - টা আবার কি? Combo তেমন আহামরি কিছুই না বরং একটি (.txt) ফাইল মাত্র। এই (.txt) ফাইলের মধ্যে থাকে ব্যবহারকারীর Email এবং Password. একটি Combo ফাইলের মধ্যে অসংখ্য ইমেইল এবং পাসওয়ার্ড থাকতে পারে। এর সংখ্যা হতে পারে ০১ হাজার থেকে ০১ লাখ পর্যন্ত বা তার বেশিও হতে পারে। নিচের স্ক্রিনশট'টি লক্ষ্য করলে Combo - কেমন সেটা বুঝতে পারবেন।


kih-lagbe.blogspot.com




 Config কি?


Cracking - এর জন্য আমাদের দ্বিতীয় প্রয়োজনীয় জিনিসটি হচ্ছে এই Config - ফাইল। ওয়েবসাইট/টুলস অনুযায়ী Config আলাদা আলাদা হয়ে থাকে, যেমনঃ- Netflix এর জন্য আলাদা Config, Hulu এর জন্য সম্পূর্ণ আলাদা কনফিগ এরকম একেক ওয়েবসাইটের জন্য নির্দিষ্ট Config থাকে। এই Config - টা আবার কি? সহজ ভাষায় কনফিগ হচ্ছে একটি ওয়েবসাইটের ব্যাক-এন্ড'এ চলা কিছু রিকোয়েস্ট। অর্থাৎ একজন ইউজার যখন কোনো একটি ওয়েবসাইটে তার ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করে তখন সেই ওয়েবসাইটের সার্ভারে একটি রিকোয়েস্ট যায়, সার্ভার থেকে ইমেইল এবং পাসওয়ার্ড ভেরিফাই করার পর ব্যবহারকারী তার অ্যাকাউন্টে প্রবেশ করতে পারেন। আবার যখন ইমেইল বা পাসওয়ার্ড ভুল হয় তখন এরর আসে। সার্ভারের এই রিকোয়েস্টগুলা দিয়েই একটি Config ফাইল বানানো হয়। কনফিগ এর কোয়ালিটির উপর ডিপেন্ড করে ক্র্যাকিং কতো ফাস্ট বা স্লো হবে।


kih-lagbe.blogspot.com


Proxy কি?


Proxy সম্পর্কে আমরা সবাই কম বেশি জানি। ক্র্যাকিং'এ প্রায় সব ওয়েবসাইটেই প্রক্সির দরকার পড়ে। তবে কিছু কিছু ওয়েবসাইট আছে যেখানে Proxy ছাড়াই ক্র্যাকিং প্রসেস চালানো যায়। আবার কিছু ওয়েবসাইট আছে যেগুলোতে হাই কোয়ালিটি Proxy'র প্রয়োজন পড়ে, যেমন Netflix. নেটফ্লিক্স অ্যাকাউন্ট ক্র্যাক করতে হলে অবশ্যই হাই কোয়ালিটি প্রক্সি লাগবে এবং এগুলো আপনাকে কিনতে হবে। ফ্রী প্রক্সি দিয়ে নেটফ্লিক্স অ্যাকাউন্ট ক্র্যাক হবে না, তবে অন্যান্য অ্যাকাউন্ট ফ্রী প্রক্সি দিয়েই ক্র্যাক হবে। 


kih-lagbe.blogspot.com




Checker Tools কি?


প্রিমিয়াম অ্যাকাউন্ট ক্র্যাক করতে আমরা জানি প্রথমে দরকার পড়বে Combo ফাইল। আমরা জানি Combo এর মধ্যে ইমেইল এবং পাসওয়ার্ড থাকে। এখন আমরা চাইলে এই ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে নেটফ্লিক্স ওয়েবসাইটে গিয়ে লগইন করার মাধ্যমে অ্যাকাউন্ট ক্র্যাক করতে পারি। কিন্তু এগুলো ম্যানুয়ালি ইনপুট করে করতে গেলে অনেক সময় লাগবে এবং Combo ফাইলে থাকা সমস্ত ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে যে লগইন হবে এমনটাও না। তাই এরকম বারবার ভুল লগইন ইনফরমেশন দিলে নেটফ্লিক্স আপনার আইপি ব্লক করে দিবে। 


আর এখানেই Checker Tools আপনার সমস্ত প্যারা দূর করবে।

Checker Tools - আপনার Combo ফাইলে থাকা সমস্ত ইমেইল এবং পাসওয়ার্ড একটি একটি করে লগইন করার চেষ্টা করবে এবং এটা খুব দ্রুত সম্পন্ন হবে। এর মধ্যে যে অ্যাকাউন্টগুলো সাকসেসফুলি লগইন হবে সেগুলো সে আলাদা করে ডিসপ্লে করবে। আপনাকে কিছুই করতে হবে না শুধু Checker Tools - গিয়ে আপনার Combo ফাইলটি লোড করবেন। তারপর আপনাকে Config লোড করতে হবে এবং শেষে Proxy লোড করে Start - এ ক্লিক করে দিলেই কাজ শেষ।


জনপ্রিয় কিছু Checker Tools -


  1. Open Bullet

  2. Storm

  3. SentryMBA
  4. SNIPR


kih-lagbe.blogspot.com





Cracking প্রসেস কিভাবে শুরু করবেন?


প্রথমে আপনাকে Combo ফাইল ম্যানেজ করতে হবে। Combo আপনারা ইন্টারনেটের বিভিন্ন ফোরামে পাবেন অথবা নিজেরাও বানাতে পারেন। তারপর Config ফাইল ম্যানেজ করতে হবে। Config ও আপনারা বিভিন্ন ফোরামে পেয়ে যাবেন। অবশেষে প্রয়োজন পড়বে Proxy'র এবং এটাও আপনারা ফ্রী তে ইন্টারনেটে পাবেন। তারপর প্রয়োজন পড়বে আপনাদের Checker Tools এর। 


সবকিছু ম্যানেজ হয়ে গেলে টুলস ওপেন করে প্রথমে Combo তারপর Config এবং সবশেষে Proxy লোড করে Start করে দিলেই ক্র্যাকিং শুরু হয়ে যাবে। Combo ফাইল যত বড় হবে তত বেশি সময় লাগবে ক্র্যাকিং সম্পন্ন হতে। 







আজকে আমি কোনো টুলস এর স্ক্রিনশট দিলাম না কারণ আপনারা কনফিউজড হয়ে যেতে পারেন। তবে যদি আপনারা আগ্রহ দেখান তাহলে আমি আরেকটি পোস্ট লিখবো যেখানে আমি প্র্যাক্টিক্যালি দেখাবো কিভাবে/কোথা থেকে Combo, Config এবং Proxy পাবেন এবং সাথে চেকার টুলস ডাউনলোড লিংকও থাকবে। তাছাড় কিভাবে টুলস'এর মধ্যে Combo, Config বা Proxy লোড করবেন সব প্র্যাক্টিক্যালি দেখাবো ইনশাআল্লাহ। অতি শীঘ্রই পরের পোস্ট দেখতে চাইলে এই পোস্টে লাইক, কমেন্ট এবং শেয়ার করুন।



অ্যাকাউন্ট ক্র্যাকিং নিয়ে বাংলা আর্টিকেল তেমন নেই। তাছাড়া ক্র্যাকিং কেউ ফ্রী'তে শেখাতে চায় না। একটি ক্র্যাকিং কোর্স এর দাম ১৫০০ থেকে ২০০০ বা তারও বেশি হয়ে থাকে। আমি এই আর্টিকেলটি সম্পূর্ণ নিজের রিসার্চ থেকে লিখেছি, আমি যতটুকু জেনেছি সেই জ্ঞান থেকেই লিখেছি। তাই যদি কোথাও ভুল হয়ে থাকে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন এই আশা করছি।




ডেস্কটপ/ল্যাপটপ ব্যবহারকারী'রা  ফ্রী'তে Netflix দেখতে চাইলে জয়েন হতে পারেন আমাদের টেলিগ্রাম গ্রুপে। তাছাড়া গ্রুপে অন্যান্য প্রিমিয়াম রিসোর্সও শেয়ার করা হয়ে থাকে।


Telegram Channel - Premium Resourcess





Rate This Article

Thanks for reading: Cracking কি? কিভাবে Netflix/Hulu ইত্যাদি প্রিমিয়াম অ্যাকাউন্ট Crack করা হয়?, Stay tune to get latest Technology Tips And Tricks.

Getting Info...

About the Author

What is life when money and the fame gone?

Post a Comment

Kono problem? Feel free to leave a comment here
Cookie Consent
We serve cookies on this site to analyze traffic, remember your preferences, and optimize your experience.
Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.
AdBlock Detected!
We have detected that you are using adblocking plugin in your browser.
The revenue we earn by the advertisements is used to manage this website, we request you to whitelist our website in your adblocking plugin.
Site is Blocked
Sorry! This site is not available in your country.